মাদারীপুরের শিবচরে বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদে সার্ভার সমস্যা থাকায় জন্মসনদ না পাওয়ায় পরিষদের উদ্যোক্তা শামিম আহমেদ পলাশকে (২৯) কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১২ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের সেনেরবাট এলাকায় আড়িয়াল খাঁ নদের পাড়ে এ ঘটনা ঘটে।
মাদারীপুরের শিবচরে বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদে সার্ভার জঠিলতার কারণে জন্মসনদ দিতে না পারায় পরিষদের উদ্যোক্তা শামিম আহমেদ পলাশকে(২৯) কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

রবিবার (১২ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের সেনেরবাট এলাকায় আড়িয়াল খাঁ নদের পাড়ে এ ঘটনা ঘটে।

আহত শামিম আহমেদ পলাশ বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারের চর এলাকার মজিবর রহমান বেপারীর ছেলে।
ইউনিয়ন পরিষদের তথ্য সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে বহেরাতলা উত্তর ইউনিয়নের সেনেরবাট এলাকার রুবেল, আল আমীন, ইমন, হযরত ও তুষারসহ কয়েক যুবক বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদে একটি জন্মসনদ আনতে যান। এ সময় পরিষদের সার্ভার সমস্যা থাকার কারণে পরিষদের উদ্যোক্তা শামিম আহমেদ পলাশ তাদের সার্ভার সমস্যা কথা জানান ও কয়েকদিন পরে তাদের সনদ নিতে আসতে বলেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে পলাশকে দেখে নেওয়াসহ নানাভাবে হুমকি দেয়। এরপর গতকাল রবিবার সন্ধ্যায় পলাশ শিবচর পৌরবাজারে ইউনিয়ন পরিষদের একটি নষ্ট কম্পিউটার মেরামত করার জন্য আসলে রুবেল, আল আমীন ও হযরতসহ ১০-১২ জন যুবক হামলা চালায়। এতে তাদের ছুরিকাঘাতে পলাশ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কুতুবদিয়ায় একদিনে দুইজনের আত্মহত্যার চেষ্টা!

আহত পলাশ বলেন, কয়েকদিন আগে ওরা পরিষদে জন্ম সনদ আনতে গেলে তখন সার্ভার সমস্যা ছিল। আমি সেটা তাদের বুঝিয়ে বলি ও পরে একদিন আসতে বলি। তখন তারা ক্ষিপ্ত হয়ে চলে আসে। আজ রাতে রুবেল,আল আমীন, ইমনসহ কয়েকজন আমার ওপরে হামলা চালায়। আমাকে ছুরি দিয়ে কোপ মেরেছে। আমি ওদের বিচার চাই।

বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বারী উকিল বলেন, রাতে পলাশ শিবচর যাচ্ছিল। সেখানে তার ওপরে কয়েকজন হামলা করে। পলাশ খুবই আহত। আমি এ ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করছি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার বলেন, ঘটনাটি শুনেছি। বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমাকে জানান। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।